সংবাদ শিরোনাম:
মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা
লোড শেডিংয়ে দেলদুয়ার উপজেলা প্রশাসনের ইফতার মাহফিল ব্যাহত

লোড শেডিংয়ে দেলদুয়ার উপজেলা প্রশাসনের ইফতার মাহফিল ব্যাহত

প্রতিদিন প্রতিবেদক : দেলদুয়ার উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের ইফতার ও দেয়া মাহফিলে ব্যাপক লোড শেডিং। লোড শেডিংয়ের কারণে চরম ব্যাগাত ঘটেছে ইফতার ও দোয়া মাহফিলে।

দেলদুয়ার অর্ডিটরিয়ামে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলের আগত উপজেলা প্রশাসন সহ অতিথিরা বিদ্যুৎ কর্মকর্তাদের উপর ব্যাপক ভাবে ক্ষিপ্ত হয়েছেন।

এ ঘটনায় উপজেলাবাসীর মধ্যে চরম ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে। স্থানীয় প্রশাসনকে বিদ্যুৎ কর্মকর্তাদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণের জন্য উপজেলাবাসী অনুরোধ জানিয়েছেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাহমুদুল হাসান মারুফ, উপজেলা নির্বাহী অফিসার নাদিরা আখতার।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান, উপজেলার সকল বিভাগীয় কর্মকর্তা, রাজনৈতি নেতৃবৃন্দ সহ সকল ইউপি চেয়ারম্যানগণ। আর কার কাছে সমাধান চাইবো? উনারা দেখলেন। আমরা দেখার অপেক্ষায়।

উল্লেখ্য, প্রতিনিয়ত নিউজ পোর্টাল সহ বিভিন্ন গণমাধ্যমে লেখা হচ্ছে দেলদুয়ারে ইফতার ও নামাজের সময় বিদ্যুৎ সংযোগ বন্ধ করা হয়। এতেও প্রশাসনিক কোন টনক না নড়ায় উপজেলা প্রশাসনের ইফতার ও দোয়া মাহফিলে তার প্রত্যাক্ষ প্রমাণ পেলেন তারা।

এখন উপজেলাবাসী এটাই দেখার বিষয় এ নিয়ে উপজেলা প্রশাসন বিদ্যুৎ কর্মকর্তাদের বিরুদ্ধে কি ব্যবস্থা

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840